ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কবি শীলা প্রামাণিকের ৪র্থ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন 

কবি শীলা প্রামাণিকের ৪র্থ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন 

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার চৌবাড়ী ড. সালাম জাহানারা কলেজের সহকারী অধ্যাপক কবি শীলা প্রামাণিকের লেখা 'রৌদ্রজ্বলা করোটি' নামক কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে অমর একুশে গ্রন্থমেলা ২০২৪ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে উপজেলা মিনি অডিটোরিয়ামে এ মোড়ক উন্মোচন করেন স্থানীয় এমপি ড. জান্নাত আরা হেনরী।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার শাহীন সুলতানা, উপজেলা চেয়ারম্যান এস এম শহিদুল্লাহ সবুজ, ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান সম্পা খাতুন, মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল ইসলামসহ বিভিন্ন কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাজশাহীর কৃতি সন্তান কবি ও আবৃত্তি শিল্পী শীলা প্রামাণিক ওই কলেজের মনোবিজ্ঞান বিভাগে সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত রয়েছেন। তিনি অধ্যাপনার পাশাপাশি নিয়মিত সাহিত্য চর্চা করেন। সেইসাথে বাংলা ভাষার শুদ্ধ ও প্রমিত উচ্চারণ এবং শুদ্ধ ও প্রমিত বানান নিয়ে নিরলস কাজ করছেন।

মোড়ক উন্মোচন শেষে শীলা প্রামাণিক বলেন, একজন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও স্বচ্ছ ভাবমূর্তির এমপি ড. জান্নাত আরা হেনরী মহোদয় এ কাব্যগ্রন্থটির মোড়ক উন্মোচন করায় গর্বিত ও আনন্দিত। এজন্য তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সিরাজগঞ্জ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত